সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ক্যাম্পাসে পুলিশের গাড়ি দেখলে আগুন ধরিয়ে দেবেন: নুর ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, হাসপাতাল ভাংচুর মাগুরায় মেহগনিবাগানে হত্যার পর মরদেহে আগুন ঝিনাইদহে বাবার কাছে ড্রাইভিং শিখতে গিয়ে প্রাণ গেল ছেলের রান্না ঘরের আগুনে দেড় বছরের শিশুর মৃত্যু সাড়ে ৩ হাজার কোটি টাকা আত্মসাৎ বেনাপোল দিয়ে পালিয়ে যান সেই পিকে হালদার জনগণ ভোট দেবে না জেনেই বিএনপি সরে দাঁড়িয়েছে: ওবায়দুল কাদের জাতীয় প্রেসক্লাবকে সংঘর্ষের ঢাল বানানো অপরাধ: তথ্যমন্ত্রী সৌদি আরবের দাম্মামে লিফট ছিঁড়ে এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু সুন্দরবনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ৯০টি কুমির ও ১০টি কচ্ছপ বনে অবমুক্ত

পটুয়াখালী জেলা পুলিশের উদ্যোগে ভাসমান বেদেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Reporter Name / ১১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

পটুয়াখালী প্রতিনিধিঃ মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তারের কারণে কর্মহীন হয়ে পড়েছে বেদে সম্প্রদায়ের ভাসমান মানুষগুলো। তারা এক জায়গায় অস্থায়ীভাবে বাসা করে কয়েকদিন থাকেন। এরপর আবার অন্যত্র চলে যান। কিন্তু চলমান লকডাউনের প্রভাবে তারা এক জায়গায় আটকে পড়েছেন। ফলে ভাটা পড়েছে আয়-রোজগারে। এমন সংকটময় কালে অসহায় এ মানুষগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। আজ শনিবার পটুয়াখালী জেলা পুলিশের উদ্যোগে জেলার লোহালিয়া নদীর তীরে গড়ে ওঠা অস্থায়ী বেদে পল্লীতে সহায়তা সামগ্রী প্রদান করা হয়েছে। এ সহায়তা সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, ভোজ্য তেল, বিভিন্ন ধরনের মসলা এবং সাবান।

অনেকটা অপ্রত্যাশিতভাবে পুলিশের এমন সহায়তা পেয়ে বেদে সম্প্রদায়ের ভাসমান এ মানুষগুলো আবেগ-আপ্লুত হয়ে পড়েন। এমন দুর্যোগের দিনে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য তারা বাংলাদেশ পুলিশকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। টেকসই উন্নয়নের পূর্বশর্ত হলো কাউকে পেছনে ফেলে রাখা যাবে না। সেই লক্ষ্য অর্জনের জন্য দেশের প্রান্তিক পর্যায়ের পিছিয়ে পড়া সকল জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।
সর্বদাই জনগণের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর