রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

বাগেরহাটে করোনা  আক্রান্তের পরিবারের সদস্যরা করোনামুক্ত

Reporter Name / ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের চিতলমারী উপজেলার একমাত্র করোনা আক্রান্ত ব্যাক্তির পরিবারের পাঁচ সদস্য করোনামুক্ত। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো নমুনায় আইইডিসিআরের রির্পোটে তাদের শরীরে করোনা নেগেটিভ এসেছে। এছাড়া করোনায় আক্রান্ত ওই মোয়াজ্জিমের অবস্থাও দিনদিন ভালোর দিকে যাচ্ছে। শনিবার দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডাঃ কে এম হুমায়ুন কবির এবং চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান মিলন এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডাঃ কে এম হুমায়ুন কবির বলেন, বাগেরহাট জেলায় প্রথম করোনায় আক্রান্ত ব্যাক্তির শরীরে আইইডিসিআরের রির্পোটে করোনা পজেটিভ আসে। পরে,স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে আক্রান্তের স্ত্রী, মা, দুই ভাই ও এক ভাইয়ের স্ত্রীসহ পাঁচ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আইইডিসিআরের রির্পোটে তাদের শরীরে করোনা নেগেটিভ এসেছে। তবে এ রিপোর্ট প্রতিষ্ঠানিক ভাবে এখনো তার (সিভিল সার্জনের) হাতে পৌঁছায়নি। রিপোর্ট হাতে পেয়ে সবাইকে অফিসিয়ালি জানানো হবে বলে তিনি উল্লেখ করেন।
অপরদিকে, চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান মিলন বলেন, তার তত্বাবধায়নে থাকা করোনায় আক্রান্ত ওই মোয়াজ্জিমের অবস্থা দিনদিন উন্নতির দিকে যাচ্ছে। আজ ওই রোগীর দ্বিতীয় বারের মত নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে ওই মোয়াজ্জিম করোনামুক্ত হয়েছেন কিনা তা নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর