বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :

বাগেরহাটে চিতলমারী-টুঙ্গিপাড়া সেতুতে চেকপোস্ট

Reporter Name / ১২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট থেকেঃ বাগেরহাটের চিতলমারী ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার সীমান্তবর্তী শেখ লুৎফর রহমান (পাটগাতী) সেতুতে চেকপোস্ট বসানো হয়েছে। শুক্রবার সকালে চিতলমারীর মচন্দপুর ঘাট এলাকায় প্রশাসন ও স্থানীয় জনসাধরণের সহযোগিতায় চিতলমারী উপজেলা
নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম জরুরি পরিসেবা ব্যতিত সকল প্রকার যান চলাচল ও জনসাধরণের চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে রাস্তার এ চেকপোস্ট বসান। গত বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গেমাডাঙ্গা গ্রামের একই পরিবারের দুই সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ায় চিতলমারী উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে চিতলমারী ও টুঙ্গিপাড়া সেতুর সংযোগ সড়কে এ চেকপোস্ট বসানোর সিদ্ধান্ত নেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মাহাতাবুজ্জামান প্রমুখ। এ ব্যাপারে চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল জানান, টুঙ্গিপাড়ায় ২ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় বাগেরহাট জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে চিতলমারী ও টুঙ্গিপাড়ার এ সেতুতে চেকপোস্ট বসানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর