বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিবিসির সেরা ১০০ নারীর তালিকায় ২ বাংলাদেশি কপাল ফ্যারে রাই কিশোরী শীত এসেছে শহরে নগর আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ আলমডাঙ্গা দর্জি শ্রমিক ইউনিয়নের সদস্য মরহুম সিরাজুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মহফিল বাগেরহাটে মোরেলগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন মোড়েলগঞ্জ- শরণখোলায় আমন ফসলে কারেন্ট পোকার আক্রমন কৃষক দিশেহারা ফকিরহাটে পৃথক অভিযানে ১১জনকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত: অভিযান অব্যাহত বাগেরহাটে নানা আয়োজনে “ভ্রমণকন্যার” ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

জীবননগরে বিশেষ অভিযানে ব্যবসায়িকে অর্থদণ্ড

Reporter Name / ৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:১০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জীবননগরে করোনা ভাইরাস মোকাবেলায় জরুরী অভিযান পরিচালনা কালে এক কাঠ ব্যবসায়ীকে ১ হাজার টাকা জরিমানা করেন। চুয়াডাঙ্গা আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খাইরুল ইসলামের নেতৃত্বে বুধবার বিকালে জীবননগর–দর্শনা সড়কে করোনা ভাইরাস মোকাবেলায় গণপরিবহন চলাচল ও জনসমাগম প্রতিরোধে অভিযান পরিচালনা করেন।
জীবননগর থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা কালে কাঠ ব্যবসায়ী বদর উদ্দিন তার ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার অপরাধে তাকে নগদ ১ হাজার টাকা জরিমানা করেছেন এবং ভবিষ্যতের জন্য সতর্ক করেন। এ অভিযানের ফলে সড়কে যানবাহন ও পথচারীদের চলাচল কমতে দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর