বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন

মাদারীপুরে নারী এসআইকে হত্যার চেষ্টা

Reporter Name / ১৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন

নাবিলা ওয়ালিজা, মাদারীপুর থেকেঃ মাদারীপুর সদর মডেল থানার এসআই প্রশিক্ষনকালীন অনিমা বাড়ৈকে গলা কেটে হত্যার চেষ্টা করেন কথিত এক প্রেমিক। গতকাল রাত সাড়ে ১১টার দিকে শহরের লেকেরপাড় পৌর শিশুপার্কের সমানে এ ঘটনা ঘটে। অনিমা বাড়ৈর বাড়ী গোপালগঞ্জ জেলার ভাঙ্গারহাট এলাকায়। কথিত প্রেমিক ঘাতক রনবীরের বাড়ি বগুড়া জেলায়, সে ঢাকা থাকে বলে জানায় পুলিশ। গুরুতর আহত অনিমাকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া।হয় এবং রাতেই তার গলায় অপারেশন হয়। এখনও পুরোপুরি শঙ্কামুক্ত নন এসআই অনিমা বাড়ৈ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, গত তিন মাস পূর্বে অনিমা বাড়ৈ মাদারীপুর সদর মডেল থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। রোববার রাত ১১টার দিকে অনিমা থানায় ডিউটি শেষে করে পুলিশ লাইনে যাচ্ছিল। পথিমধ্যে পৌর শিশুপার্কের পাশে কথিত প্রেমিক রনবীর তাকে হত্যার জন্য গলায় ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।
এসময় স্থানীয় লোকজন আহত অনিমাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই
দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। রাতেই তার গলায় অপারেশন হয়। এখনও পুরোপুরি শঙ্কামুক্ত নন। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়। এদিকে ঘাতক রনবীরকে ধরতে রাত থেকেই আমরা কয়েটি টিম মাঠে নেমেছি। আমাদের অভিযান অব্যহত রয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর