মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
৬ বার জেলে গেলেও জাল টাকা ছাড়তে পারেনি হুমায়ূন আলমডাঙ্গায় মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত পাইকগাছায় রাত পোহালেই ভোট যুদ্ধ!কে হতে যাচ্ছেন উপজেলার অভিভাবক.? স্পিকারের সঙ্গে বাংলাদেশে নবনিযুক্ত ভারতের হাইকমিশনারের সাক্ষাৎ সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরার আহ্বান প্রধানমন্ত্রীর এসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা প্রবাসীর কুষ্টিয়ায় বিস্কুটের প্রলোভনে শিশুকে ধর্ষণ, তিন সন্তানের বাবা গ্রেফতার মাত্র ৩০ সেকেন্ডে ১২ লাখ টাকা গায়েব কার্পাসডাঙ্গা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা : ব্যবসাপ্রতিষ্ঠানসহ মোটরসাইকেল আরোহীর জরিমানা খুলনায় শ্রমিকদের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষে আহত ১৫

দর্শনার দুলাল ডাক্তারের ভূল চিকিৎসায় মৃত্যুশয্যায় কুড়ুলগাছির রফিকুল মিস্ত্রি

Reporter Name / ১৭৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন

মেহেদী হাসান মিলন,কার্পাসডাঙ্গা অফিসঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা ইসলাম বাজারে অবস্থিত দর্শনা হোমিও হলের ডাক্তার দুলাল চন্দ্র দে এর ভূল চিকিৎসায় মরতে বসেছে কুড়ুলগাছি আনন্দবাজার পাড়ার আমির হোসেনের ছেলে দর্শনার মোটরসাইকেল মিস্ত্রি রফিকুল ইসলাম।জানা গেছে প্রায় মাস খানেক পূর্বে আমির হোসেন কানের সমস্যায় ভুগছিলেন। এসময় তিনি চিকিৎসার জন্য শরনাপন্ন হোন হোমিও ডাক্তার দুলাল চন্দ্রর।দুলাল চন্দ্র তার কান পরীক্ষা নিরীক্ষা করে কানের ভিতর একটি মেডিসিন দিয়ে পরিস্কার সহ ওষুধ দেন।সচুতুর দুলাল চন্দ্র রফিকুলকে চিকিৎসা প্রদান করলেও কোন প্রেসক্রিপশন দেননি। এক দিন পর রফিকুলের কানের যন্ত্রনা আরো বেড়ে যায়।ও কানের ভিতর নানান রকমের ছোট বড় ফুসকুরি দেখা দেয়।এক পর্যায়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে রফিকুল।

রফিকুলের স্ত্রী জানান রফিকুল ক্যান্সারে আক্রান্ত তার ৫ টা কেমোও দেয়া হয়েছে।দুলাল ডাক্তারের কাছে কান দেখানোর পর তার শরীরের এ অবস্থা।তিনি জানান আমরা এমন ডাক্তারের শাস্তি দাবী করছি।এ বিষয়ে জানতে দুলাল ডাক্তারের সাথে কথা বললে তিনি জানান এ রোগীকে আমি দেখিনি বলে সব কিছু অস্বীকার করেন।নাম না প্রকাশ করার শর্তে অনেকে বলেন ডাক্তার দুলাল খুবই বদমেজাজী। সে প্রায় সকলের সাথে খুব উচ্চ স্বরে ও নানান সময়ে বাজে ব্যাবহার করে।দুলাল ডাক্তারের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নিতে জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।

জাগো-দেশ নিউজ,কার্পাসডাঙ্গা অফিস মেহেদী হাসান মিলন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর