সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আসন্ন আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনুর পথসভা ও নির্বাচনী গণসংযোগ অব‍্যাহত আলমডাঙ্গায় আওয়ামী মৎস্যজীবী লীগের বর্ষ পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ইট তৈরীর উপকরণের দাম বৃদ্ধি পেলেও বৃদ্ধি পায়নি ইটের দাম দেশে ফিরলেন ভারতে পাচার হওয়া চার বাংলাদেশি তরুণী সাতক্ষীরার দেবনগরে পল্লী সমাজের সম্প্রীতির মেলা গলাচিপায় ইপিজেড’র দাবিতে ১০ হাজার লোকের মানববন্ধন বাগেরহাট তিন মাসের শিশু হত্যায় ৩ জনের যাবজ্জীবন মেডিকেল শিক্ষার্থীদের ওপর হামলা, গ্রেফতার ৪ পুলিশ সুপারের কাছে অসহায় মানুষের জন্য পাচঁশত কম্বল দিলেন ড. যশোদা জীবন দেবনাথ কিশোরগঞ্জে সিএনজির আগুনে পুড়ে মা-মেয়ে আহত

চুয়াডাঙ্গায় বস্তবাড়ির জমি নিয়ে সংঘর্ষ, আহত ৪

Reporter Name / ৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জীবননগর কাঁশিপুর গ্রামে রবিবার সকালে বসতবাড়ির জমি নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের ৪ ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতদের যশোর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে। আহতরা হচ্ছে জীবননগর কেডিকে ইউনিয়নের কাঁশিপুর গ্রামের মৃত রমজান মালিতার দুই ছেলে নজরুল ইসলাম ও রমজান,মৃত আহম্মেদ আলীর ছেলে আতিয়ার এবং মৃত আব্দুল রাজ্জাকের ছেলে আলামিন। আহতের ভাতিজা বাদল বলেন,দীর্ঘদিন ধরে বসতবাড়ির জমিজমা নিয়ে আমাদের সাথে।আমার সামাদের সাথে ঝগড়া বিবাদ হয়ে।আসছিল।

গতকাল আমাদের বাড়িতে স্থানীয় চেয়ারম্যান সাহেবর উপস্থিতিতে সালিশ বৈঠক হওয়ার কথা ছিলো। বৈঠকে জরুরী।কাজের জন্য চেয়ারম্যান সাহেব উপস্থিত থাকতে না পারায় কোনো সিদ্ধান্ত আসতে পারা যায়নি। তখন আমার চাচা সামাদের সাথে থাকা তার বন্ধু মতিয়ার চাচার পক্ষ নিয়ে আমাদের অকথ্য ভাষার গালাগালি করতে তাদের সাথে সামান্য কথা কাটাকাটি হয়। তারই জের ধরে আজ রবিবার সকাল ১১ টার দিকে পার্শ্ববর্তী গাঙের ধারে মাঠে কাজ করার সময় চাচা সামাদ, তার দুই ছেলে ইয়ামিন, ইয়াদুল ও চাচার বন্ধু মতিয়ারসহ ৮-১০ জন হঠাৎ আমাদের উপর দেশীয় তৈরি হাসুয়া,রড লাঠিশোঠা দিয়ে হামলা চালিয়ে আমাদের মারাত্নক আহত করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য আহতদের যশোর সদর হাসপাতালে রেফার্ড করেন হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা রিপোর্ট লেখার আগ পর্যন্ত কোনো মামলা হয়নি। জীবননগর থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর