শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

‘আমার জন্য তুমি জীবন দিও না

Reporter Name / ১২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

কিশোরগঞ্জ ভৈরব প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে শান্তা ইসলাম নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লা’শ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ গৃহবধূর লেখা একটি চিরকুট উদ্ধার করে। চিরকুটে লেখা ছিল ‘আমার জন্য তুমি জীবন দিও না’। শনিবার (১৪ মার্চ) ভৈরব বাজারের টিনপট্টির একটি বাড়ি থেকে তার লা’শ উদ্ধার করে পুলিশ।

নিহত শান্তা ইসলাম নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরীপুর গ্রামের জুয়েল মিয়ার স্ত্রী। তবে তারা কয়েক মাস যাবৎ ভৈরব বাজারের একটি বাসায় ভাড়া থাকত। গৃহবধূর দুটি শিশু সন্তান রয়েছে। স্বামী জুয়েল মিয়া বলেন, আমি তিন বছর যাবৎ সৌদিতে ছিলাম। প্রবাসে থাকা অবস্থায় জানতে পারি আমার স্ত্রী আমার এলাকার বিল্লাল নামের একটি ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে।
আমি তাকে নিষেধ করলেও সে তার সঙ্গে যোগাযোগ রাখত। এ কারণে আমি গত ৮ জানুয়ারি দেশে এসে আমার শ্বশুর শাশুড়িকে ঘটনাটি জানাই। বিষয়টি নিয়ে শুক্রবার রাতে আমার স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। এ সময় তাকে আমি মারধর করি। সকালে বাসা থেকে আমি বাইরে গেলে সে গলায় রশি দিয়ে আত্মহ’ত্যা করে। আমার মেয়ে মোবাইলে খবর দিলে আমিতৎক্ষণাৎ বাসায় এসে ঘটনা দেখে স্থানীয় কাউন্সিলরকে ঘটনাটি জানাই, বলেন জুয়েল। গৃহবধূর মা হেলেনা বেগম বলেন, প্রেমিক বিল্লালকে আমি বহুবার নিষেধ করলেও সে বাধা উপেক্ষা করে আমার মেয়ের সঙ্গে যোগাযোগ রাখত। দু’দিন আগেও আমার জামাই ও মেয়েকে বুঝিয়ে ঘটনার মীমাংসা করে গেছি। কিন্তু জুয়েল গত রাতে আমার মেয়েকে মারধর করার কারণে আমার মেয়ে আত্মহ’ত্যা করে। ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, খবরপেয়ে পুলিশ গৃহবধূর লা’শ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে পরকীয়ার ঘটনায় ঝগড়া করে
গৃহবধূ আত্মহ’ত্যা করেছে। মৃ’ত্যুর আগে সে একটি চিরকুট লিখে গেছে যা পুলিশ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। লা’শ ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর