রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৪১ অপরাহ্ন

প্রিয়া সাহার মিথ্যা নালিশের সাথে বিচারপতি সিনহার যোগসূত্র রয়েছে : নানক

Reporter Name / ১৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৪১ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এলজিইডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অংশগ্রহণ মুলক নির্বাচন নিশ্চিত করতেই জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ একক প্রার্থী দেবে। এখানে মহাজোটবদ্ধভাবে নির্বাচন হবে না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে বেহায়া’ উল্লেখ করে নানক আরো বলেছেন, যুবলীগ স্বৈরাচার খালেদার পতনের জন্য আন্দোলন করেছে। এই বেহায়া খালেদা দেশের জ্বালাও পোড়াও থেকে শুরু করে লুটপাটের মহোৎসব তৈরি করেছিল। আজকে জনগণের অভিশাপে তার এই করুণ পরিণতি। বাংলাদেশের জনগণ বিএনপি এবং জিয়া পরিবারকে ঘৃণা করে। বিএনপি চেয়ারপারর্সনের বেহায়া হওয়ার কারণেই তার করুণ পরিণতি এবং মার্কিন প্রেসিডেন্ট ট্র্রাম্পের কাছে প্রিয়া সাহার মিথ্যা নালিশের সাথে সাবেক বিচারপতি সিনহার যোগসূত্র রয়েছে।

কর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে’ আজ শনিবার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক
চৌধুরী। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। মহানগর যুবলীগের আহবায়ক সিরাজুম মুনির বাশারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, যুবলীগের প্রেসিডিয়ডাম সদস্য শহীদ সেরনীয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, মোতাহার হোসেন সামু, সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন খান, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মহি, সুব্রত পাল, দপ্তর সম্পাদক কাজি আনিছুর
রহমান, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মিজানুল ইসলাম মিজু, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ,সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজ, মহানগর সভাপতি সাফিউল ইসলাম শফি, সেক্রেটারী তুষার কান্তি মন্ডল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর