বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ আলমডাঙ্গা দর্জি শ্রমিক ইউনিয়নের সদস্য মরহুম সিরাজুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মহফিল বাগেরহাটে মোরেলগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন মোড়েলগঞ্জ- শরণখোলায় আমন ফসলে কারেন্ট পোকার আক্রমন কৃষক দিশেহারা ফকিরহাটে পৃথক অভিযানে ১১জনকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত: অভিযান অব্যাহত বাগেরহাটে নানা আয়োজনে “ভ্রমণকন্যার” ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী আগামী বছরের এসএসসি-এইচএসসি পরীক্ষা সংক্ষিপ্ত সিলেবাসে ফুটবলের কিংবদন্তি ম্যারাডোনা আর নেই

আলমডাঙ্গার নতুন ওসি আলমগীর কবির

Reporter Name / ১০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫৫ পূর্বাহ্ন

আলমডাঙ্গা প্রতিনিধিঃ আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমানকে চুয়াডাঙ্গা ডিএসবিতে বদলি করা হয়েছে। আর নতুন ওসি হিসেবে থানায় যোগদান করেছেন আলমগীর কবির। তিনি ইতিপূর্বে নড়াইল জেলার নড়াগাছা থানার ওসি ছিলেন গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি দায়িত্ব গ্রহণ করেন। এ সময় বিদায়ী ও নবাগত ওসির যোগদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নবাগত ওসি আলমগীর কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী ওসি সৈয় আশিকুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আশিকুর রহমান পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘আমি আপনাদের সঙ্গে চার মাস কাজ করার সুযোগ পেয়েছি। জানি না কতটুকু সফলতা পেয়েছি, তবে চাকরি করতে হলে আপনাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। আমি আজ দায়িত্ব বুঝিয়ে দিয়েছি, বর্তমান ওসি আলমগীর আমার ছোট ভাই। সে খুবই দায়িত্ববান অফিসার, তাঁকে আপনারা সবাই সহায়তা করবেন।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গাজী শামিমের উপস্থাপনায় সভায় বক্তব্য দেন থানার উপপরিদর্শক (এসআই) মহাব্বত, এসআই জিয়া, এসআই জুয়েল, সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল, এএসআই মোস্তফা ও আলমডাঙ্গান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে নবাগত ওসি আলমগীর কবির বলেন, ‘স্যার অত্যান্ত নিষ্ঠাবান ও কর্তব্যপরায়ণতার সঙ্গে কাজ করেন। তাঁর সঙ্গে আমার দুই-তিনটি স্টেশনে কাজ করার সুযোগ হয়েছে। আমাকে যখন ডিআইজি স্যার ওসি হিসেবে যোগদান করতে বললেন, তখন জানতাম না স্যারের স্থলে আমাকে যোগদান করতে হবে। যাহোক আমি দোয়া করি স্যার যেখানে থাকুন, ভালো থাকুক। এ সময় থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশ্যে নবাগত ওসি বলেন, ‘আপনারা আমাকে সার্বিক সহায়তা করবেন, আমি আপনাদের সহায়তা চাই। তবে মনে রাখবেন, কর্তব্যে অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাধ্য হব। ভালো কাজ করবেন, পুরস্কার পাবেন। আমি যে কয়দিন থাকব, সেই কয়দিন আপনাদের সহযোগিতা চাই। আসুন, সবাই মিলে আলমডাঙ্গা থানাকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত করি। সাধারণ মানুষের সঙ্গে ভালো ব্যবহার করবেন। এর আগে কবি গোলাম রহমান চৌধুরী বিদায়ী ও নবাগত ওসিকে স্বরচিত কবিতা লিখে বাধাই করে উপহার দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর