শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

ঝিনাইদহে কুপিয়ে ৩ জনকে জখম, একজনের পায়ের রগ কর্তন

Reporter Name / ১৪৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৪:৪৩ অপরাহ্ন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার মধুপুর মঠবাড়ি চৌরাস্তা মোড়ে অভ্যন্তরীণ কোন্দলের জেরে ৩ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় একজনের পায়ের রগ কেটে দেওয়া হয়। সোমবার (২ মার্চ) রাত ৮টা ও ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মানিক (২৫), রিয়াজ মোর্শেদ (২০) ও অন্তর (১৯)। এর মধ্যে মানিকের পায়ের রগ কেটে দেওয়া হয়। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সদর উপজেলার মধুপুর মঠবাড়ি চৌরাস্তা এলাকায় বেশ কিছুদিন
ধরে স্থানীয় রুবেল ও আমিনুলের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে রাত ৮টার দিকে তাদের সমর্থিত ৮-১০ জন যুবক মঠবাড়ি চৌরাস্তা এলাকায় জড়ো হয়। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুলের সমর্থক অন্তর এবং রুবেলের সমর্থক রিয়াজ মোর্শেদকে কুপিয়ে আহত করা হয়। এ সময়
মানিক নামে আমিনুলের আরও এক সমর্থক নিখোঁজ থাকে। এরপর রাত ১১টার দিকে পোড়াহাটি এলাকার কলাক্ষেত থেকে পায়ের রগ কাটা অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এ
ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহেল মারুফ জানান, মানিকের ডান পায়ের রগ কেটে গেছে এবং শারীরর অন্যান্য স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া অপর দুজনের শরীরের বিভিন্ন স্থানে
ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এদের মধ্যে মানিক ও রিয়াজ মোর্শেদের অবস্থা আশঙ্কাজনক। আহত মানিক পোড়াহাটি এলাকার ছবের মিয়ার ছেলে, অন্তর একই এলাকার নজরুলের ছেলে এবং রিয়াজ মোর্শেদ আগুন কাস্টসাগরা এলাকার মহি উদ্দিনের ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর