বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলায় যুব সমাবেশ অনুষ্ঠিত মেহেরপুর সদর উপজেলা ও গাংনী এলাকায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ অভিযান: জরিমানা আদায় দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ এককী পরিবারে আটক ৩ দামুড়হুদার পাটাচোরায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের স্ত্রীর ইন্তেকাল জীবননগর থানাধীন রায়পুর পুলিশ ক্যাম্প পরিদর্শন করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম ভাড়া বাসায় পরকীয়ায় প্রেমিক-প্রেমিকা, মিললো লাশ স্বামীর পরকীয়ায় বলি সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী, স্বামী আটক বিয়ের দাবিতে প্রেমিকার অনশন এক ছাদ থেকে আরেক ছাদে পড়ল নারীর লাশ! সাভারে চাকরির ফাঁদ পেতে প্রতারণা, তরুণীসহ আটক ৪

চুয়াডাঙ্গায় গরু ব্যবসায়ীদের ‘কুপিয়ে ২ লাখ টাকা লুট

Reporter Name / ১২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় গরু বিক্রি করে ফেরার পথে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ডাকাতরা দুই লাখ টাকা লুট করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যদের অস্ত্রাঘাতে দুই গরু ব্যবসায়ী আহত হন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- নাসির উদ্দীন (৫২) ও আব্দুর রহিম (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ি গ্রামের নাসির উদ্দীন ও পাশ্ববর্তী রোয়াকুলি গ্রামের আব্দুর রহিমসহ বেশ কয়েকজন গরু ব্যবসায়ী ডুগডুগি পশুহাটে গরু বিক্রি করে নিজ গ্রামে ফিরছিল। রাত ৮টার দিকে জেহালা ইউনিয়নের গোয়ালবাড়ি গ্রামের মাঠে পৌঁছালে ৮/১০ জনের সশস্ত্র একটি ডাকাত দল সড়কে ব্যারিকেড দিয়ে তাদের গতিরোধ করে। এ সময় ডাকাত সদস্যরা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুই গরু ব্যবসায়ীকে।
ডাকাতির কবলে পড়া নাসির উদ্দীন জানান, দামুড়হুদার ডুগডুগি পশুহাটে গরু বিক্রি করে বেশ কয়েকজন ব্যবসায়ী আলমসাধুযোগে গ্রামে ফিরছিলাম। এরই মধ্যে ডাকাত সদস্যরা আমাদের জিম্মি করে আমার কাছ থেকে ১ লাখ ৮২ হাজার ও রহিমের কাছ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ সময় আমাদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) গাজী শামিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কাউকে আটক করা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর