মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন

এবার রাজশাহীর বাগমারা উপজেলাতে ‘গলা কাটা গুজব

Reporter Name / ১৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন

জাগো দেশ,প্রতিবেদকঃ রাজশাহীর বাগমারা উপজেলায় বৃহস্পতিবার গভীর রাতে নিজ বাড়িতে এক শিশুর গলা কেটে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। তবে স্থানীয় প্রশাসনের দাবি গুজবের বশবর্তী হয়ে স্থানীয়রা বিষয়টি নিয়ে অপপ্রচার চালাচ্ছে। আহত মিজানুর রহমান মিজান উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার
সূর্যপাড়া মহল্লার আতিকুর রহমানের ছেলে। রক্তাক্ত অবস্থায় রাতেই মিজানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শিশু মিজানের পরিবারের অভিযোগ, রাতে তারা ঘুমিয়ে ছিল। এ সময় গভীর রাতে একজন দুর্বৃত্ত ঘরে ঢুকে। কিছুক্ষণের মধ্যে শিশুটির মা বিষয়টি টের পায়। এ সময় তার সাথে ধস্তাধস্তি হয়। মায়ের চিৎকারে দুর্বৃত্ত পালিয়ে গেলে পরে দেখা যায় ঘরে থাকা শিশুটির গলা দিয়ে রক্ত ঝরছে।

তবে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, একটি পক্ষ বিষয়টিকে নিয়ে গুজব ছড়াচ্ছে। ঘটনার বর্ণনা দিয়ে পুলিশের এই কর্মকর্ত জানান, শিশুটি মায়ের সঙ্গে ঘরের মেঝেতে শুয়ে ছিল। ওই ঘরে শোকেসের খসে পড়া কাঁচের টুকরো পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, কোনো কারণে শোকেসের কাঁচ খসে পড়ে শিশুটির গায়ের ওপর পড়ে। এতে তার গলা কেটে যায়। তবে প্রকৃত ঘটনা বের করতে বিষয়টি তদন্ত করে দেখা হবে। তবে কাঁচ পড়ে শিশু মিজানের গলা সামান্য কেটে যায় উল্লেখ করে বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, এটি শুধুই গুজব ছড়ানো ছাড়া আর কিছুই নয়। যারা এ ধরনের গুজব ছড়ানোর সঙ্গে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর